246226

বিটিসিএল আপনাকে দিচ্ছে ১৫০ টাকায় ২৪ ঘণ্টা কথা বলার সুযোগ

ডেস্ক রিপোর্ট : বিটিসিএল মাসিক লাইন রেট বাতিল করে মাত্র দেড়’শ টাকায় ২৪ ঘণ্টায় কথাবালার এ সুযোগ দিচ্ছে যা কার্যকর হবে আগামী ১৬ আগস্ট থেকে। বিবিসি বাংলা ৭:৩০

তবে এ সুবিধা বিটিসিএল থেকে বিটিসিএলে কথা বলার জন্য। মোবাইল ফোন থাকায় অনেকেই বাড়তি খরচ দিয়ে ল্যান্ড ফোন ব্যবহার প্রায় ভুলেই গিয়েছিলো। তারা এখন নতুন এ সুযোগ নিতে পারেন।

তবে ২৪ ঘণ্টা একই রেটে কথা বলার সুযোগ ছাড়াও ইন্টারনেট, ওয়াইফাইসহ প্রযুক্তির অন্যান্য সুবিধা দিতে পারলে বিটিসিএল এর অফার মানুষ লুফে নেবে বলেন টেলিকমিনিকেশন বিশেষজ্ঞ টিআইএম নুরুল কবির। বৃস্পতিবার বিবিসির সঙ্গে সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে মোবাইল ফোন ইন্টানেট প্রসারের পর ল্যান্ড টেলিফোনের চাহিদা আর নেই। এটা এখন অফিসে কিছু কিছু ব্যবহার করা হচ্ছে। সেই সময়ে বিটিসিএল যে উদ্যোগ নিলেও তাতে শুধু কথা বলার জন্য এটা কার্যকরি হবে না। যেখানে বিশে^র বিভিন্ন দেশে টেলিফোনের সঙ্গে টিভি, ওয়াইফাই সংযোগ, ইউটিউব, বিভিন্ন সুবিধা দেয়া হচ্ছে, সেখানে শুধু মাসিক একটা রেটে কথা বলার এই সুবিধা সাধারণ গ্রাহকদের আকৃষ্ট করতে পারবে না।

নুুরুল কবির বলেন, বিটিসিএল আরো প্রকল্পের কথা জানি। তারা আরো কিছু সেবা নিয়ে আসবে যার সঙ্গে ইন্টারনেট সুবিধা সহ নানান সেবার কথা আছে। একসঙ্গে হলে এটা গ্রাহকদের কাছে সাড়া জাগাতে পারবে।

পাঠকের মতামত

Comments are closed.